https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

আদিতমারীতে বাইসাইকেল চাপা দেয়া পিকআপ ভ্যানের মোটর সাইকেলে ধাক্কা, নিহত ২

মালবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় এক বাইসাইকেল ও এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। লালমনিরহাটের আদিতমারীতে একই পিকআপ ভ্যান পৃথক দু্ই জায়গায় এই দুই যানবাহনকে ধাক্কা দিলে মৃত্যুর এ ঘটনা ঘটে।

শুক্রবার, ৩০ আগস্ট বিকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী বন্ধু সিনেমা হল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

এতে মারা যান, কুড়িগ্রামের রাজারহাট উপজেলার শাহাজাহান আলী মাস্টারের ছেলে শাহাদাত হোসেন আজাদ (৪৫) ও উপজেলা সদরের আদিতমারী গ্রামের আলাল হোসেনের ছেলে রিফাত (১০)।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরা হলেন, পিকআপ ভ্যানের হেলপার রবিন (২২) ও নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী লোহার এ্যাংগেল বোঝাই একটি পিকআপ ভ্যান লালমনির-বুড়িমারী মহাসড়কের বন্ধু সিনেমা হল সংলগ্ন এলাকায় প্রথমে একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় সাইকেলে থাকা দুই ভাইয়ের মধ্যে ছোট ভাই রিফাত (১০) ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত হন রাব্বী (১৪)।

এর পরপরই পিকআপ ভ্যানটি শাহাদাত হোসেন আজাদকে ধাক্কা দেয়। শাহাদত নামুড়ি বাজার থেকে মোটরসাইকেলযোগে আদিতমারী যাচ্ছিলেন। ধাক্কায় তিনিও ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন পিকআপ ভ্যানের হেলপার রবিন (২২)।

আহত দুজনকে প্রথমে আদিতমারী হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিকআপ ভ্যানটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

আদিতমারী হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ বিশ্বজিৎ কুন্ড জানান, ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়েছে। দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রংপুরে রেফার্ড করা হয়েছে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে