আফিফের ঝড়ে জিতল বেঙ্গল

0

প্রথম ম্যাচে দারুণ জয়ে টি-টেন লিগ শুরু করেছিল মারাঠা অ্যারাবিয়ান্স। ওই ম্যাচে তাদের জিতিয়েছিলেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। কিন্তু এরপর টানা দুই ম্যাচে হার তাদের। জাতীয় দলে মোসাদ্দেকের সতীর্থ আফিফ ঝড়ে বেঙ্গল টাইগার্সের বিপক্ষে ছয় উইকেটের বড় ব্যবধানে হেরে গেছে মারাঠা।

টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বেঙ্গল টাইগার্স। তবে পুরো দশ ওভারেই মারাঠার কোনো ব্যাটসম্যানকে সাজঘরে ফেরত পাঠাতে পারেনি দলটির বোলাররা।

মারাঠার দুই ওপেনারই খেলেন পুরো দশ ওভার। ৭ চার ও ৩ ছক্কায় ৩০ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ হাফিজ। আরেক ওপেনার আব্দুল শাকুর ৩০ বলে করেন ৩৪ রান। বেঙ্গলকে ১০৪ রানের লক্ষ্য দেয় মারাঠা।

জবাব দিতে নেমে তৃতীয় ওভারের সময় প্রথম উইকেট হারায় বেঙ্গল, স্কোরকার্ডে তখন রান ৩৩। দুই ওপেনারের মধ্যে জনাথন চার্লস ২ চার ও ছক্কায় ১১ বলে ২৩ ও আন্দ্রে ফ্লেচার ১৬ বলে করেন ৩১ রান। এই দুইজনের বিদায়ের পর দলকে জয়ের পথে রাখেন আফিফ।

চিরাগ সুরির ৭ বলে ১৯ ও ১ চার ও ২ ছক্কায় আফিফ হোসেনের ১০ বলে ২২ রানের ঝড়ে ১২ বল হাতে রেখে বড় জয় পায় বেঙ্গল। বাংলাদেশের মুক্তার আলি ১ ওভারে ১৩ রান দিয়ে এক উইকেট পান। মোসাদ্দেক হোসেন এক ওভার হাত ঘুরিয়ে কোনো উইকেট না নিয়ে দেন ২০ রান।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন