https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

আবরার হত্যাকান্ড: বিচার দাবিতে রংপুরে ছাত্রদলের বিক্ষোভ

বাংলাদেশে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি দলীয় কার্যালয় থেকে রংপুর জেলা ও মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নিয়ে নেতাকর্মীরা সড়কে নামতে চাইলে পুলিশ বাঁধা দেয়।

আজ বুধবার, ৯ অক্টোবর দুপুরে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি দলীয় কার্যালয় থেকে রংপুর জেলা ও মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি নিয়ে নেতাকর্মীরা সড়কে নামতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় পুলিশের সাথে ছাত্রদল নেতাকর্মীদের তুমুল বাকবিতন্ডা হয়। পরে পুলিশী বাঁধায় দলীয় কার্যালয়ের প্রধান ফটকে সমাবেশ করে তারা।

মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ। উপস্থিত ছিলেন মহানগরের সহ সভপতি নোমান হাসান, ২০ নং ওয়ার্ডেও বিএনপি নেতা আল মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে ছাত্রদল নেতারা, আবরারকে ভারতের আগ্রাসন বিরোধী আন্দোলনের স্বাধীন বাংলার প্রথম শহীদ হিসাবে আখ্যায়িত করে তার হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, আবরারকে শুধু মাত্র দেশের ক্ষতির বিরোধীতা করার কারনেই হত্যা করা হয়েছে। বর্তমান সময়ে যেই সরকারের কুকর্মের বিরোধিতা করে তাকেই তারা হত্যা করবে। অবিলম্বে দেশের স্বার্থ বিরোধী সকল চুক্তি বাতিলের জন্য সরকারের প্রতি আহ্বাবান জানান।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে