https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ইন্টারনেট প্যাকেজ কিনলে টেলিভিশন ফ্রি!

নতুন এক উদ্যোগ নিয়েছে ভারতের টেলিযোগাযোগ প্রতিষ্ঠান রিলায়েন্স জিও এর মালিক মুকেশ আম্বানি। ইন্টারনেট প্যাক কিনলেই ফ্রি দিচ্ছে টিভি।

প্রতিষ্ঠানটির নির্দিষ্ট কিছু ইন্টারনেট প্যাকের সঙ্গে বিনা মূল্যে ফোর-কে টিভি দেওয়ার কথা বলা হয়েছে। বার্ষিক কমপক্ষে ১৫ হাজার ৫৮৮ রুপির ইন্টারনেট প্যাকেজের গ্রাহক হলে এই টিভি দেয়া হবে। সঙ্গে নেটফ্লিক্স ও আমাজন প্রাইম ভিডিওর মতো সেবাও মিলবে।

জিওফাইবার নামের নতুন এই ব্রডব্যান্ড নেটওয়ার্কের ইন্টারনেট প্যাকেজ শুরু হয়েছে মাসে ৬৯৯ রুপি থেকে। গত বৃহস্পতিবার ভারতের ১ হাজার ৬০০ শহরে সেবা দেওয়া শুরু করেছে জিওফাইবার।

ভারতে শীর্ষ ইন্টারনেট সেবাদাতা হওয়ার জন্য এর আগেও নানা উপহার দিয়েছে রিলায়েন্স প্রতিষ্ঠানের মালিক মুকেশ আম্বানি। বছর তিনেক আগে নতুন গ্রাহকদের ছয় মাসের ফোর-জি ইন্টারনেট সেবা বিনা মূল্যে দিয়েছিল জিও। এতে দ্রুত নতুন গ্রাহক পেতে থাকে প্রতিষ্ঠানটি।

১ গিগাবাইট মুঠোফোন ইন্টারনেট ডেটার দাম ২০১৬ সালে ২০৬ রুপি থেকে ২০১৮ সালে ১২ রুপিতে এসে ঠেকে। এতে অনেক নতুন ইন্টারনেট ব্যবহারকারী পায় ভারত।

ভোডাফোন-আইডিয়ার পরে ভারতে দ্বিতীয় বৃহত্তম টেলিযোগাযোগ সেবাদাতা জিও। বর্তমানে গ্রাহক ৩৪ কোটির বেশি। আর দেশটিতে এখনো ৭০ কোটি মানুষ ইন্টারনেটের বাইরেই রয়ে গেছে।

সুতরাং বলা যায়, জিওর নতুন এই ইন্টারনেট সেবা অনেক মানুষকে ইন্টারনেটের আওতায় আনবে।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে