ঈদে পার্বতীপুর রেলওয়ে জংশনে থাকবে নিশ্ছিদ্র নিরাপত্তা, তৎপর পুলিশ

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেশের বৃহৎ রেলওয়ে জংশন দিনাজপুরের পার্বতীপুরে যাত্রী নিরাপত্তা নিশ্চিত করনসহ বিভিন্ন অপরাধ প্রবণতা রুখতে রেলওয়ে পুলিশ তাদের পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকায় সর্বক্ষনিক পুলিশি টহল অব্যাহত রয়েছে। চলছে ঝটিকা অভিযান।

জানা গেছে, অন্যন্য সময়ের চেয়ে ঈদের সময় যাত্রী চলাচল বেড়ে যায়। আর সেই সাথে অপরাধীরাও তৎপর হয়ে উঠে। এই সব অপরাধীদের রুখতে পুলিশও তাদের তৎপরতাও জোরদার করে। সর্বক্ষনিক পুলিশি টহল ছাড়াও অপরাধ বিরোধী অভিযানের মাত্রা বাড়িয়ে দেয়। মূলত ট্রেন যাত্রীদের সাচ্ছন্দ্য ভ্রমণ ও নিরাপত্তা নিশ্চিত করতেই রেলওয়ে পুলিশ এ সব পদক্ষেপ গ্রহণ করে থাকে।

পার্বতীপুর রেলওয়ের একটি বৃহৎ জংশন। এই জংশন হয়ে প্রতিদিন হাজার হাজার যাত্রী দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকে। তুলনা মূলক ভাবে অন্য সব সময়ের চেয়ে ঈদের সময় যাত্রী চলাচলের হার বৃদ্ধি পায়। এ সময় জংশনে ও ট্রেনে যাত্রীদের নিরাপদ রাখতে রেলওয়ে পুলিশ পুলিশি তৎপরতা জোরদার করে।

ঈদকে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ আগেভাগেই পুলিশি তৎপরতা জোরদার করেছে এবং নজরদারি বাড়িয়েছে। যাতে যাত্রীরা সাচ্ছন্দ্যে ও নিরাপদে  নিশ্চিন্তে ট্রেন ভ্রমণ করতে পারেন।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে  রেলওয়ে জংশন ও ট্রেনে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। সেই সাথে বাড়ানো হয়েছে পুলিশি নজরদারি। রেলওয়ে অঙ্গনকে অপরাধ মুক্ত রাখতে আমরা সব সময় তৎপর।  

সাথে থাকুন...