https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে গাড়ি চুরি, নিরাপত্তাহীন ক্যাম্পাস

ভারতের শিলিগুড়ির উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে একটি গাড়ি চুরির খবর পাওয়া গেছে। গাড়িটি ক্যাম্পাসের ওয়াচ অ্যান্ড ওয়ার্ডের সামনে রাখা ছিলো।

রবিবার, ১৮ আগস্ট ভোর সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটেছে বলে সন্দেহ বিশ্ববিদ্যালয়ের কর্মীদের। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে আসে মাটিগাড়া থানার পুলিশ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ওয়াচ অ্যান্ড ওয়ার্ডের সামনে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের গাড়ি সহ মোট ১৩টি গাড়ি রাখা থাকত। চুরি যাওয়া এসইউভি-টি মূলত বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা যাতায়াতের জন্য ব্যবহার করতেন।

চুরি যাওয়া গাড়িটি ছাড়াও আরও একটি গাড়ি লকভাঙা অবস্থায় উদ্ধার করা হয়েছে। সেই গাড়িটিও চুরির চেষ্টা করা হয়েছিল বলে সন্দেহ করছে পুলিশ। তবে যেখানে গাড়িগুলি রাখা হত সেখানে কোনো সিসিটিভি ক্যামেরা না থাকায় সমস্যায় পড়তে হচ্ছে পুলিশকে।

তবে বিশ্ববিদ্যালয়েরই এক কর্মী জানিয়েছেন, তিনি আজ সকালে একই মডেলের বিশ্ববিদ্যালয়ের একটি গাড়ি বাতাসি এলাকায় দেখেছেন। তবে সেটি চুরি যাওয়া গাড়িটিই কী না, তা এখনও জানা যায়নি।

ঘটনায় আরও একবার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিশ্ববিদ্যালয়ের কোনো কর্মী চুরির সঙ্গে জড়িত থাকতে পারেন বলে সন্দেহ করছে পুলিশ।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।
Tweet 20

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে