https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

এন্ড্রু কিশোর ‘অনেকটাই সুস্থ্য’, দেশে ফিরছেন বুধবার

সিঙ্গাপুর থেকে দীর্ঘ আট মাস পর দেশে ফিরছেন প্রখ্যাত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। ক্যানসারে আক্রান্ত এ শিল্পী উন্নত চিকিৎসার জন্য গত বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান।

বুধবার, ১৩ মে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্ঠজনরা।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পীকে এই সময়ে ছয়টি ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেওয়া হয়েছে। এরমধ্যে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। কিন্তু করোনার এই সময়ে লকডাউনের কারণে দেশে ফিরতে পারছিলেন না তিনি।

এ বিষয়ে এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস সংবাদমাধ্যমকে জানান, ‘দাদা এখন বেশ ভালো আছেন। দেশে ফেরার জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু করোনার কারণে বিষয়টি আমাদের হাতে নেই। এয়ারলাইন্স যেদিন কনফার্ম করবে, সেদিনই আসতে পারবেন। আশা করছি এটা দ্রুতই হবে।’

এদিকে আগামীকাল তার দেশে ফেরার কথা নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম। তিনি জানান, সব ঠিক থাকলে বুধবার দেশে ফিরছেন বরেণ্য এ শিল্পী।

উল্লেখ্য, কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। পরে তার শরীরে ক্যানসার সেলের উপস্থিতি পাওয়া যায়।

ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরইমধ্যে বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাটটি। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশ কিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

দেশে ফিরলেও তিন মাস পর নিয়মিত চেকআপের জন্য আবারও তাকে ওই হাসপাতালে যেতে হবে।

জেএম/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email