এবার গোল করবে আর্জেন্টিনা

তিন ম্যাচেই শুরুতে এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু সবগুলোতেই করতে হয়েছে ড্র। তবে আলবিসেলেস্তেদের আক্রমণভাগ নিয়েও চিন্তাটা কম না। একের পর এক সুযোগ পেয়েও বল জালে জড়াতে পারছেন না দলটির ফুটবলাররা।

চিলির বিপক্ষে কোপা আমেরিকার প্রথম ম্যাচে আর্জেন্টিনার পক্ষে একমাত্র গোলটি করেছেন অধিনায়ক লিওনেল মেসি। সেটিও এসেছে ফ্রি কিক থেকে। বেশ কয়েকটি সহজ সুযোগ পেয়েও গোল করতে পারেননি নিকোলাস গঞ্জালেস, লাওতারো মার্টিনেজরা।

শনিবার রাতে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে তারা গোল করবেন বলেই বিশ্বাস দলটির কোচ লিওনেল স্ক্যালোনির। সংবাদ সম্মেলনে এসে তিনি জানিয়েছেন, দল যেভাবে খেলছে তাতে আশাবাদী হচ্ছেন।

স্ক্যালোনি বলেন, ‘পরিস্থিতি তৈরি করা সবসময় ভালো, আমাদের সেটা কাজে লাগাতে হবে। আমাদের যেটা হয়েছে, বল জালে জড়াতে পারছি না কিন্তু যেভাবে সব ঘটছে এতে আমরা সন্তুষ্ট। দ্বিতীয়ার্ধে ঘটা কিছু ব্যাপার আমাদের যৌক্তিকভাবেই ঠিক করে নিয়েছি।’

আর্জেন্টাইন কোচ আরও বলেন, ‘আমরা যেভাবে আক্রমণ করছি, বল নিশ্চিতভাবে জালে জড়াবেই। যদি গোলের সুযোগ তৈরি করতে না পারতাম, তাহলে সেটা দুঃশ্চিন্তার হতো। তবে নিশ্চিতভাবে খেলার ধরনের কারণে উরুগুয়ের বিপক্ষে ম্যাচে চিলি ম্যাচের চেয়ে কম সুযোগ পাব আমরা।’

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন