https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

এরশাদের শেষ ইচ্ছানুযায়ী ঢাকাতেই দাফন : জিএম কাদের

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ রংপুরের পল্লী নিবাসে নয়, ঢাকার সামরিক কবরস্থানেই দাফন করা হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

মঙ্গলবার, ১৬ জুলাই সকালে এরশাদের মরদেহ তার নিজের এলাকা রংপুরের উদ্দেশে রওনা হওয়ার আগে এই সিদ্ধান্তের কথা জানান জিএম কাদের। যুগান্তর অনলাইন জানিয়েছে এ খবর।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আজ দুপুরে রংপুরে জানাজা শেষে রাজধানীর বনানীতে সেনা কবরস্থানেই দাফন হবে বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের।

‘উনার শেষ ইচ্ছানুযায়ী বনানীতে সেনাবাহিনীর কবরস্থানেই তাকে সমাহিত করা হবে। এই কবরস্থান ক্যান্টনমেন্ট এলাকায় হলেও যেকোনো সময় যে কেউ সেখানে যেতে পারেন’-যোগ করেন জিএম কাদের।

এদিকে এরশাদের স্মৃতিবিজড়িত রংপুরের নেতাকর্মীরা তাকে সেখানেই দাফন করার দাবি জানিয়ে আসছেন। ইতিমধ্যে এরশাদের রংপুরের বাড়ি পল্লী নিবাসের লিচু বাগানে তার কবরও খুঁড়ে রাখা হয়েছে।

চতুর্থ জানাজার জন্য আজ বেলা পৌনে ১২টার দিকে এরশাদের মরদেহবাহী হেলিকপ্টার রংপুর সেনানিবাসে পৌঁছে। পরে সেখান থেকে শ্রদ্ধা নিবেদন ও জানাযার জন্য নিয়ে যাওয়া হয় রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে। এখানে তার চতুর্থ জানাজা সম্পন্ন হবে।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে