https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ঐকমত্যের ভিত্তিতে সরকার গঠন কিনা জানা যাবে ১০ জানুয়ারির মধ্যে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ঐকমত্যের ভিত্তিতে নবগঠিত সরকার গঠন হবে কি না, সে বিষয়টি ১০ জানুয়ারির মধ্যে জানা যাবে’।

ওবায়দুল কাদের বুধবার, ২ জানুয়ারি সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলার সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, ‘সংসদের বিরোধী দলে গতবার যারা ছিল তারা তো আছেই। এছাড়া বিএনপি-ঐক্যফ্রন্ট থেকে আরও সাতজন আছেন। তাদের ভিন্ন কোনো সিদ্ধান্ত আছে কি না, তাতো আমাদের জানা নেই। যা হবে ১০ জানুয়ারির মধ্যেই জানা যাবে।’

নির্বাচনে বিএনপির ভরাডুবির কারণ জানতে চাইলে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘রাজনীতি হলো জোয়ার-ভাটার মতো। জোয়ার সবসময় থাকে না। আওয়ামী লীগের জোয়ার যে সবসময় থাকবে এমনটি ভাবার কারণ নেই। তবে আওয়ামীলীগে জোয়ার থাকবে, না ভাটা থাকবে তা নির্ভর করবে আমাদের কর্মকান্ডের ওপর’।

আওয়ামীলীগের নতুন চ্যালেঞ্জ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের চ্যালেঞ্জ হলো ইশতেহারের ওয়াদা পূরণ, প্রতিশ্রুতির বাস্তবায়ন করা‘।

বিএনপির আন্দোলনের হুমকির জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘গত ১০ বছর ধরে তো আন্দোলনের কথা শুনে আসছি। তারা যদি আন্দোলন করতে চায় তাহলে তা রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে’।

এসকে/০২.০১.১৯

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না।