https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ওয়াদা পূরণে ব্যর্থ মেয়রকে স্কার্ট পরিয়ে ঘোরালেন ভোটার

প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় শাস্তি হিসেবে স্কার্ট পরিয়ে শহরে ঘোরানো হয়েছে নির্বাচিত মেয়রকে। এ ঘটনাটি ঘটেছে মেক্সিকোর হুক্সিটান প্রদেশের স্যান আন্দ্রেস পুয়ের্তো রিকো শহরে।

নির্বাচনের আগে প্রচারণার সময় প্রতিশ্রুতির বন্যা বইয়ে দেন প্রার্থীরা। কিন্তু নির্বাচনের পর পদে বসে প্রতিশ্রুতি পূরণ করেন না নির্বাচিতরা।

তাই শহরের বাসিন্দারা শুধু ক্ষোভ-অসন্তোষ প্রকাশ করেই ক্ষ্যান্ত হলেন না, প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় নির্বাচিত মেয়রকে ধরে শাস্তি হিসেবে লম্বা কালো স্কার্ট ও সাদা ব্লাউজ পরিয়ে ঘুরিয়েছেন শহরে।

নাগরিকদের অভিযোগ, শহরের পানি ব্যবস্থাপনার উন্নয়ন করবেন বলে নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। কিন্তু ক্ষমতায় এসে সেটা তিনি করেননি।

যদিও শহর ঘোরার সময়ই মেয়র সাংবাদিকদের বলেছিলেন, তিনি প্রতিশ্রুতি মোতাবেক কাজ করার চেষ্টা করছিলেন, কিন্তু অর্থ-বরাদ্দের অভাবে পারছিলেন না। তখন অবশ্য বিক্ষুব্ধ নাগরিকদের বলতে শোনা যায়, ‘আর মিথ্যা বলো না!’

প্রসঙ্গত, গত মে মাসে সিলতেপেক শহরে ঘটেছিল এমন আরেকটি ঘটনা। তখন সেখানকার বাসিন্দারা শহরের মেয়র দামিয়ান গঞ্জালেস আরিয়াগাকে অফিস থেকে বের করে একটি চত্বরে বেঁধে রাখে।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে