https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ওয়েব সিরিজে শবনম ফারিয়া

ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে হারিয়ে যেতে থাকে বিভিন্ন বয়সী নারী-পুরুষ। ঘটে কিছু খুনের ঘটনাও। পুলিশের বিশেষ দল খুঁজতে থাকে অপরাধীদের। কিন্তু খুব দ্রুত খুঁজে পাচ্ছিল না তাদের কাউকে।

এমন পরিস্থিতিতে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) খোঁজ পান গুপ্ত ঘাতকচক্রের। তাদের ধরতে শুরু হয় অভিযান।

উল্লিখিত গল্পের ভিত্তিতে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘বিলাপ’। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনার এ সিরিজটিতে কাজ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ‘ক্রপ ক্রিয়েশন’ ব্যানারে নির্মিত সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’-এর লেখক সানী সানোয়ার।

ডার্ক থ্রিলারধর্মী সিরিজটিতে কাজ করা নিয়ে শবনম ফারিয়া নিউজবাংলাকে বলেন, “একেবারেই ভিন্ন ধরনের কাজ করলাম। বাংলাদেশে এ ধরনের ডার্ক থ্রিলারধর্মী কাজ খুব একটা হয় না। সেদিক দিয়ে বলতে গেলে নতুন একটা অভিজ্ঞতা হলো। পাশাপাশি চমৎকার একটা টিমের সঙ্গে কাজ করার আনন্দটাও পেয়েছি। আশা করছি ‘বিলাপ’ দেখে পছন্দ করবেন দর্শক।”

শবনম ফারিয়া ছাড়া সিরিজটির অন্য অভিনেতাদের মধ্যে রয়েছেন শরীফুল রাজ, জাকিয়া বারী মম, রুনা খান, লুৎফুর রহমান জর্জ, খায়রুল বাশার। সিরিজটি মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তবে শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম সিনেম্যাটিকে দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email