https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

করোনা আক্রান্তকে জুতাপেটা, অন্তঃসত্ত্বা স্ত্রীকে হেনস্থা

করোনায় আক্রান্ত এক ব্যক্তিকে ছেলের সামনে জুতোপেটার অভিযোগ উঠেছে। হেনস্থার হাত থেকে রেহাই পাননি আক্রান্তের স্ত্রীও। তিনি আবার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা!

ভারতের কলকাতায় ঘটেছে এ ঘটনা। আজ বুধবার, ২২ জুলাই আনন্দবাজার জানিযয়েছে এ খবর।

খবরে বলা হয়, পাটুলি থানার কেন্দুয়ায় একটি বহুতল ভবনে ছেলেকে নিয়ে থাকেন ওই দম্পতি। করোনা আক্রান্ত ওই ব্যক্তি স্ত্রী-সন্তানকে নিয়ে সেখানেই থাকেন। আক্রান্ত ওই ব্যক্তি হোম আইসোলেশনে আছেন, সুস্থও রয়েছেন।

যদিও ওই ফ্ল্যাটে থাকা নিয়ে বেশ কয়েক দিন ধরেই প্রতিবেশীরা আপত্তি জানাচ্ছিলেন। তা নিয়ে বেশ কয়েকবার কথা কাটাকাটিও হয়। এই অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে ওই ব্যক্তির স্ত্রী ছাদে গেলে, তাঁর উদ্দেশে আপত্তিকর মন্তব্য করেন ভবনের কয়েকজন বাসিন্দা। তিনি এবং তাঁর স্বামী এই ঘটনার প্রতিবাদ করলে, তাঁদের হেনস্থা করা হয়। ছেলের সামনেই ভদ্রলোককে জুতোপেটা করা হয় বলে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী।

এ বিষয়ে পাটুলি থানায় অভিযোগ জানিয়েছেন ওই দম্পতি। পুলিশ আক্রান্তের সঙ্গে কথাও বলেছে। ঠিক কী ঘটনা ঘটেছিল, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।

আক্রান্তের স্ত্রী বুধবার বলেন, ‘গত ১৭ জুলাই স্বামীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তার পর থেকে স্বাস্থ্যবিধি মেনে ফ্ল্যাটেই রয়েছি। এর পর থেকেই প্রতিবেশীদের কয়েক জন আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন। ছেলের সামনেই ঘরের মধ্যে ঢুকে আমার স্বামীকে জুতোপেটা করেন। আমি নিজে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। করোনা রোগীরা যদি এমন হেনস্থার শিকার হন, তা হলে তাঁরা যাবেন কোথায়?’

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ওই আবাসনের আবাসিকেরা। তাঁদের দাবি, এমন কোনও ঘটনাই ঘটেনি।

এবি/রাতদিন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে