https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

কারমাইকেল কলেজে ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে কারমাইকেল কলেজের সাধারণ শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন। রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ আসিব আহসান এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়।

শনিবার, ১৩ জুলাই সাধারণ শিক্ষার্থীদের পক্ষে এ স্মারকলিপি প্রদানের আয়োজন করা হয়।

এতে ছাত্রনেতৃত্ব বিকাশ ও সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে কারমাইকেল কলেজ ছাত্র সংসদ (কাকসু) নির্বাচন আয়োজনের জন্য প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদ হাসান মৃধা। এছাড়াও শিক্ষার্থীদের পক্ষে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাধারণ সম্পাদক ও রংপুর জেলার সাবেক সভাপতি তানবীর হোসেন আশরাফী, ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের বর্তমান সহ সভাপতি ও রংপুর জেলা সভাপতি, ছাত্র সংসদ নির্বাচন সংগ্রাম মঞ্চের আহবায়ক মো. ওসমান গণি শুভ্র, মো. জুয়েল রানা প্রামাণিক, কারমাইকেল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আবু নাইম আলিফ, মো. ত্বহা ইয়াসিন, সাফায়েত রহমান, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ (জাসদ) এর সদস্য হুমায়ুন কবির, মো. দুলাল মিয়া, সিরাজুল ইসলাম ইরানসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

এনএইচ/ রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে