https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

কালীগঞ্জের সেই জয়নাল পুলিশের গুলিতে বিদ্ধ

লালমনিরহাটের কালীগঞ্জে গ্রেপ্তার হওয়ার পর সেই জয়নাল হক পুলিশের গুলিতে বিদ্ধ হয়েছেন। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে দুটি হাসুয়া ও লাঠি এবং ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এর আগে তাকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের ওপর হামলা চালিয়ে জয়নালকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তার পারিবারের লোকজন।

বুধবার, ১০ জুলাই রাত ১১টার দিকে উপজেলার শ্রীখাতা গ্রামে এ ঘটনা ঘটে। দু’পায়ে গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মাদকের কারবারসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এর আগে দুপুরের দিকে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম (পাটোয়ারিটারি) গ্রাম থেকে জয়নালকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার ইউনুস আলীর ছেলে।

পুলিশ জানায়, জয়নালকে ধরতে বুধবার দুপুরের দিকে তার বাড়িতে অভিযান চালায় কয়েকজন পুলিশ সদস্য। এসময় সে সেখান থেকে পালিয়ে পাশের স্কুলে আশ্রয় নেয়। পরে স্কুল থেকে জয়নালকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের ওপর হামলা চালায় তার পরিবারের লোকজন। এক পর্যায়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে জয়নালকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত ইউনুসের মাদকের চালান যাচ্ছে, এমন খবরের ভিত্তিতে তাকে নিয়ে রাতে শ্রীখাতা গ্রামে অভিযানে যায় পুলিশ। এসময় সেখানে লুকিয়ে থাকা ইউনুসের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। পরে বাধ্য হয়ে পুলিশ গুলি ছুঁড়লে ইউনুস দুই পায়ে গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে গ্রেপ্তার করা হলেও অন্যরা পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি।

এইচএ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন