https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

কালীগঞ্জে কেইউপি উচ্চ বিদ্যালয়ের ৬১ বছর পূর্তি উৎসব আগামী বছর

লালমনিরহাট জেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় (কেইউপি) আগামী বছর পূর্ণ করছে গৌরবের ৬১ বছর। বিদ্যালয়টির দীর্ঘ এ  যাত্রাকে স্মরণীয় করতে প্রতিষ্ঠার ৬১ বছর পূর্তি আনুষ্ঠানিকভাবে উদযাপনের জন্য প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার, ১৩ আগষ্ট রাতে বিদ্যালয়টির প্রধান শিক্ষক খুরশীদুজ্জমান আহমেদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও সাংবাদিক হায়দার আলী বাবুকে আহবায়ক করে পাঁচ সদস্যের একটি প্রাথমিক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন রেফাজ রাঙ্গা, বদলুল আলম যাদু, সাদিক আহমেদ স্বপন, আনিছুর রহমান সিমন ও জয়ন্ত ভট্টাচার্য অভি।

গঠিত কমিটি আগামী ৩০ আগষ্ট বিকাল তিনটায় কেইউপি উচ্চ বিদ্যালয়ের হলরুমে একটি সভার আয়োজন করবে। যেখানে ৬১ বছর পূর্তি উৎসব উদযাপন কমিটি ও উপ-কমিটি গঠনসহ আয়োজনের সব বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এই সভায় বিদ্যালয়ের প্রথম এসএসসি ব্যাচ থেকে শুরু করে সর্বশেষ ব্যাচের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

প্রস্ততিমূলক সভায় প্রাথমিকভাবে দুদিনের অনুষ্ঠানের মাধ্যমে পূর্তি উৎসব আয়োজনের প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে। আগামী ঈদুল ফিতরের দ্বিতীয় ও তৃতীয় দিন কেইউপি উচ্চ বিদ্যালয়ের মাঠে উৎসবটি অনুষ্ঠিত হবে। তবে ৩০ আগষ্টের সভায় এসব বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত অন্যান্য খবর

ওই সভায় প্রতিটি এসএসসি ব্যাচের দুই থেকে তিনজন করে সাবেক শিক্ষার্থীকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানতে ০১৭১২২৮৬৮৯২ (বাবু) নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।  

মঙ্গলবারের সভায় উপস্থিত ছিলেন ভুপেশ চন্দ্র রায়, আজাদ আলী, শাহীনুর আলম খোকন, মেজবা উদ্দিন বিপ্লব, আজিজার রহমান প্রমুখ।

এবি/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে