https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত, রংপুরে ২৪ ঘন্টায় ১৬

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকসহ নতুন করে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ঢাকার আইইডিসিআর ল্যাবের পরীক্ষায় রংপুরের ১০ জন আক্রান্ত শনাক্ত হয়। ফলে আজ রংপুরের ১৬ জনের করোনা শনাক্ত হলো।

শুক্রবার, ২২ মে বিকেল এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন পুরুষ কর্মচারী (২৫), লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাচপীর এলাকার একজন পুরুষ (২৩) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জের একই পরিবারের দুইজন (৩৯)-(২৫) এবং সুন্দরগঞ্জের বামনডাঙ্গার একজন (২৪) রয়েছেন।

অসমর্থিত সুত্র মতে, কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ওই চিকিৎসক বদলী হয়ে ফরিদপুর মেডিকেল কলেজে যোগদান করেছেন। তিনি আজ শুক্রবার নতুন কর্মস্থলে যোগদান করেন।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে আইইডিসিআর এ পাঠানো নমুনা পরীক্ষার ফল মিলিয়ে রংপুর জেলায় আজকে নতুন করে ১৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে রংপুরে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৫৫ জনে।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন