https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

কুড়িগ্রাম জেলা আ.লীগের সম্মেলন শুরু

ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর দুপুর ১২টার পরে জেলা স্টেডিয়াম মাঠে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। এর আগে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক উপস্থিত আছেন।

সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী। সম্মেলনকে কেন্দ্র করে শহরজুড়ে শোভা পাচ্ছে কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন।

দীর্ঘ ৬ বছর পর শুরু হওয়া সম্মেলনে অংশ নিচ্ছেন কয়েকশ কাউন্সিলর ও ডেলিগেট। এছাড়াও জেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও উপজেলা থেকেও তৃণমূলের নেতা-কর্মীরা যোগ দিয়েছেন সম্মেলনে। সকাল থেকেই তারা দলে দলে সম্মেলনস্থলে এসে উপস্থিত হয়েছেন।

সম্মেলন উপলক্ষে গোটা শহরকে নিরাপত্তার চাদরে মুড়িয়ে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাস্তার মোড়ে মোড়ে পুলিশের উপস্থিতি ও ব্যারিকেড দেওয়া হয়েছে।

এনএ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন