https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ক্যাবল টিভি দর্শক ফোরামের সভাপতি নাহিদ ও মহাসচিব মুন্না

ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে এরফানুল হক নাহিদকে সভাপতি ও শাহাদাৎ হোসেন মুন্নাকে মহাসচিব করা হয়েছে।

শুক্রবার, ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভা শেষে সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি বরুণ কুমার ভৌমিক নয়ন ও সহ-সভাপতি ফিরোজ আলম সুমন। যুগ্ম-মহাসচিব ইসমাইল হোসেন ইমু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাহিন, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, দফতর সম্পাদক ইমরান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহিদুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম রনি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এস এম উজ্জ্বল হোসেন এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোছাঃ রোকসানা খাতুন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন সাহাব উদ্দিন সাহাব, আব্দুর রশিদ বাবু, রুদ্র মিজান, সাফি উদ্দীন আহমেদ, অনুপমা আক্তার, শরীফ সুমন ও আদনান রহমান।

অভিনন্দন : ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব নির্বাচিত হওয়ায় শাহাদাৎ হোসেন মুন্নাকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছে রংপুর সিটি প্রেসক্লাব। প্রেসক্লাবটির আহবায়ক এনটিভির সিনিয়র রিপোর্টার ও রাতদিননিউজের সম্পাদক একেএম মঈনুল হক এবং সদস্য সচিব ও দ্য নিউজ টুডের রংপুর প্রতিনিধি শরিফুজ্জামান বুলু এক বার্তায় বলেন, শাহাদাৎ হোসেন মুন্না নিজের যোগ্যতা ও কর্মগুনে দেশজুড়ে ছড়িয়ে থাকা সংগঠনটির মহাসচিবের দায়িত্ব পেয়েছেন।   

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে