https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ক্যারম খেলতে কথা কাটাকাটি, ধান ক্ষেতে মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ওই যুবকের নাম মামুন (২০) বলে জানা গেছে।

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের নেপারপুচি বিলের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মামুন পার্শ্ববর্তী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপথি গ্রামের মৃত. সৈফুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে স্থানীয়রা বিলের একটি ধানক্ষেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের দাদা আব্দুল মজিদ জানান, মামুন টাইলসের কাজ করতো। সোমবার, ৯ সেপ্টেম্বর সকালে কাজের উদ্দেশে বাড়ি বের হয়। পরে রাতে আর বাড়ি ফেরেনি।

তিনি আরও জানান, শুনেছি সন্ধ্যায় আলেপের তেপথি বাজারে কেরাম বোর্ড খেলতে যায় মামুন। সেখানে কয়েকজন যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তবে ওই যুবকদের পরিচয় জানা যায়নি।

উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের সদস্য ও নিহতের চাচা আব্দুস সালাম জানান, আমার ভাতিজাকে নির্মমভাবে হত্যা করা হেয়েছে। আমি এর ন্যায় বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর। তিনি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে