https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

খেলতে গিয়ে নদীতে বল, তুলতে গিয়ে নিখোঁজ দুই ভাই

যমুনা নদীর চরে ফুটবল খেলার সময় নদী থেকে বল তুলতে গিয়ে বগুড়ার সারিয়াকান্দিতে নিখোঁজ হয়েছে দুই্ ভাই । এদের মধ্যে ওমর আলীর (১৫) মরদেহ উদ্ধার হয়েছে। তবে তার ছোট ভাই জাহিদ হাসান (১২) এখনও নিখোঁজ রয়েছে।

শনিবার, ১৭ আগষ্ট বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওমর আলী শহরের শাহীন স্কুলের নবম শ্রেণির ছাত্র ও তার ছোট ভাই জাহিদ একই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। তারা বগুড়া শহরের আটাপাড়ার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে। গ্রামের বাড়ি সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নে পাকুরিয়া চরে।

গতকাল শুক্রবার বিকেলে সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নে যমুনার পাকুরিয়া চরে বন্ধুরা মিলে খেলার সময় নদীতে পড়ে যাওয়া বল আনতে গিয়ে তীব্র স্রোতে ভেসে যায় ওমর ও জাহিদ।

সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার ঘোষ জানান, স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা বিকেলের পর থেকে অভিযান শুরু করে। সন্ধ্যার আগে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। ডুবুরি দল নদীর ভাটিতে তল্লাশি চালিয়ে রাত ৮টা পর্যন্ত সন্ধান না পেয়ে অভিযান স্থগিত করেন।

পরে শনিবার বেলা ১১টায় ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দূরে ভাটিতে ওমরের লাশ উদ্ধার করা হয়। তবে ওমরের ছোট ভাই জাহিদের সন্ধান দুপুর ১২টা পর্যন্ত পাওয়া যায়নি।

সারিয়াকান্দি উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার আল আমিন জানান, লাশ সারিয়াকান্দি থানা পুলিশ হেফাজতে নিয়েছে।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে