https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

গোবিন্দগঞ্জে মরদেহ রেখে ভ্যানচালক পলাতক, আরেক ঝুলন্ত মরদেহ উদ্ধার

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত যুবকের মরদেহ রেখে ভ্যান চালক পালিয়েছেন। সড়ক দূর্ঘটনায় আহত বলে ওই যুবককে হাসপাতালে পৌছিয়ে পালিয়ে যায় ভ্যানচালক। অপর একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার, ১৫ আগস্ট দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে এ ঘটনা ঘটে। এছাড়াও এদিন পৌর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, এক ভ্যানচালক অজ্ঞাত এক যুবককে ভ্যানযোগে হাসপাতালে নিয়ে এসে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে জানায়। এরপর তাকে হাসপাতালে রেখে পালিয়ে যায় সে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে। ওই যুবকের পরনে জিন্স প্যান্ট, গায়ে টি-শার্ট ও গলায় তামার চেইন ছিলো। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া ঘোষপাড়া এলাকা থেকে মনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে তার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মনোয়ার ঘোষপাড়া গ্রামের হুমায়ন কবির সাজু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান অপমৃত্যুর এই বিষয়টি নিশ্চিত করেছেন।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে