‘গোলমরিচ’ নিয়ে আসছেন নিশো-মেহজাবীন

0

আওয়াজ নামের এক যুবক রেল স্টেশনে নেমে ফোন ডায়াল করে কাঁধের চাপে কানে ধরে কথা বলার চেষ্টা করছিল। সঙ্গে দুই হাতে মানিব্যাগে খুলে পকেটের অবস্থা দেখছিল। ঠিক তখনই ঝড়ের মতো এসে ধাক্কা খায় নিতু নামের এক সুন্দরী যুবতী।

আওয়াজের কান থেকে ছিটকে পড়ে মোবাইল ফোনটি টুকরো টুকরো হয়ে যায় চোখের সামনে। নিতু সরি বলে পার পাওয়ার চেষ্টা করলেও খপ করে ধরে ফেলে আওয়াজ! ক্ষতিপূরণ ছাড়া কোনোভাবেই সে নিতুকে ছাড়বে না। ওদিকে নিতুর চট্টগ্রামগামী ট্রেন ধীরে ধীরে ছেড়ে যাচ্ছে। এদিকে আওয়াজও নাছোড়বান্দা!

এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত বিশেষ নাটক ‘গোলমরিচ’। ভালোবাসা দিবসকে সামনে রেখে শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে নাটকটি।

রাজীব আহমেদের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন রুবেল হোসেন। এই জুটি এখন আলোচনায় বছরের প্রথম হিট নাটক ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ দিয়ে।

নির্মাতা রুবেল হোসেন বলেন, ‘‘আগেও অনেক নাটকে সফলতা পেয়েছি। তবে ‘চাপাবাজ’ সবকিছু ছাপিয়ে গেল। সেই রেশ ধরেই নতুন বছরে নির্মাণ করেছি ‘গোলমরিচ’। আমাদের ধারণা, এই নাটকটিও দারুণ হিট হবে। কারণ এর গল্প, অভিনয় আর নির্মাণশৈলী- সবকিছুতেই আমরা চেষ্টা করেছি নতুন কিছু করার।’’

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন