https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

জনতা ব্যাংকের বিনা মূল্যের চারা পেলেন হারাগাছ শাখার শতাধিক গ্রাহক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংক হারাগাছ শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার, ২৭ আগস্ট ব্যাংকটির শাখা ভবনে শতাধিক গ্রাহকের মাঝে এসব ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়।

দিনের শুরুতে শাখা ব্যবস্থাপক রবিউল ইসলাম গ্রাহকের হাতে চারা তুলে দিয়ে কর্মসূচী উদ্বোধন করেন।

এসময় ব্যাংকটির গ্রাহকদের মধ্যে সারাই মুন্সিপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, সারাই পোদ্দারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুবানা পারভীন, শাখার গ্রাহক শিরীনা আক্তারসহ অন্যান্য গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দিনব্যাপি শাখায় আসা গ্রাহকদের মাঝে এসব চারা বিতরণ করা হয়। এছাড়াও এদিন শাখার বেশ কয়েকজন গ্রাহকের বসতবাড়িতে ফলদ এসব বৃক্ষ রোপন করেন শাখার কর্মকর্তাবৃন্দ।

দিনব্যাপি এই কর্মসূচীতে অংশ নেন শাখার সহকারী ব্যবস্থাপক শাব্বির আহমাদ নাঈম, সিনিয়র অফিসার শাহিনুর রহমান, হাবিবুর রহমান, আবু হানিফ, হুসাইন আহমেদ ও শরিফুল আলম।

অন্যান্যদের মধ্যে শাখার সিনিয়র অফিসার মোস্তাফিজুর রহমান, অশোক কুমার রায়, বারীকুল ইসলাম, রুহুল আমীন, শফিকুর রহমান লিঠু ও আল নাহিয়ান এতে অংশ নেন।

জনতা ব্যাংকের চারা পেয়ে উচ্ছাস প্রকাশ করেন গ্রাহকরা। তাদেরই একজন পশুরাম বর্মন। বাড়ি ঢুলিপাড়ায়। তিনি বেছে নিয়েছেন একটি কাঠালগাছ। উচ্ছসিত পশুরাম জানালেন, ‘আমার ভুব ভালো লাগছে। এমনিতে তো গাছ লাগানোই হয় না। এই সুবাদে আমি আরও গাছ লাগাবো। আমার পরিবার নিরাপদ থাকবে, পৃথিবীও নিরাপদ থাকবে ’

প্রসংগত, জনতা ব্যাংক রংপুর এরিয়ার উপ মহাব্যবস্থাপক মিজানুর রহমান সরকারের সার্বিক তত্বাবধানে রংপুর ও নীলফারীর মোট ২২টি শাখার গ্রাহকরা বিনামূল্যে চারা পেয়েছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে