জলঢাকায় প্রধানমন্ত্রীর উপহার ঘরের কাজে বাঁধা, ১৫ দিনের কারাদণ্ড

0

নীলফামারীর জলঢাকা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার ঘরের কাজে বাঁধা দেওয়ার ঘটনায় একজনকে আটক করেছে স্থানীয়রা। এ ঘটনায় ওই ব্যক্তিকে ১৫দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

আজ শুক্রবার, ২২ জানুয়ারি দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)মাহবুব হাসান এ আদেশ দেন ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১৪১টি বাড়ি জলঢাকা উপজেলায় বরাদ্দ দেন। তার মধ্যে ১৫টি বাড়ি শৌলমারী ইউনিয়নের গোপালঝাড় এলাকায় নির্মাণ কাজ শুরু করেন। কিন্তু ওই এলাকার কয়েকজন ব্যক্তি প্রধানমন্ত্রীর উপহার ঘরের কাজ নিম্নমানের অভিযোগ তুলে সরকারী কাজে বাঁধা দেন। ওই সময় সেখানে থাকা নির্মাণ শ্রমিকরা বাবুল মিয়া নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশকে খবর দেয়।

পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান ও জলঢাকা থানার এসআই নুরল হক । ওই সময় সরকারী কাজে বাঁধা দেয়ার অপরাধে বাবুল মিয়াকে ১৫ দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমান আদলতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান। বাবুল ওই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

এ বিষয়ে জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান বলেন, ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। তাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন