https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

জলপাইগুড়ির মেঘনার খালি গলার গান হিট সোশ্যাল মিডিয়ায়

মাত্র ১৩ বছর বয়সেই খালি গলায় বাংলা, হিন্দি, তামিল গান গেয়ে তাক লাগিয়ে দিচ্ছে জলপাইগুড়ি শহরের মেঘনা মজুমদার। সোশ্যাল মিডিয়ায় সেই গান পোস্ট করেছেন মেঘনার গানের শিক্ষক শুভময় সেন। তাঁর এই পোস্ট রানাঘাট স্টেশনের রাণু মণ্ডলের গানের স্মৃতি উসকে দিয়েছে।

এই বয়সেই অষ্টম শ্রেণির ছাত্রী মেঘনা মিউজিক ট্র‌্যাকে প্রায় ২০০টির বেশি আধুনিক বাংলা, হিন্দি, তামিল গান রেকর্ড করে শোরগোল ফেলে দিয়েছে। মেঘনা সলিল চৌধুরি থেকে লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে, গুলাম আলি সকলের গানই রেকর্ড করেছে। সলিল চৌধুরির সুরে লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। তামিল যে সিনেমা থেকে হিন্দি রোজা সিনেমার গান নেওয়া হয়েছিল, মেঘনা সেই তামিল ছবির গানও রেকর্ড করেছে।

ট্র্যাকে মেঘনা মজুমদারের খালি গলার গান শুনুন..

তার বাবা মনোজ মজুমদার জলপাইগুড়ি জেলা হাসপাতালের সরকারি চিকিৎসক। মা সুবর্ণা মজুমদার গৃহবধূ। বাবার বদলির চাকরি হওয়ায় মেঘনা কখনও মালবাজারের সিজার স্কুল, আবার কখনও জলপাইগুড়ি শহরের আশালতা বসু বিদ্যালয়ে পড়েছে। ষষ্ঠ শ্রেণি থেকে অবশ্য সে জলপাইগুড়ি শহরের একটি বেসরকারি ইংরেজিমাধ্যম স্কুলে পড়ছে।

মেঘনার গানের শিক্ষক শুভময় সেন বলেন, মেঘনার মধ্যে ভালো গায়িকা হয়ে ওঠার প্রতিভা রয়েছে। আমি সলিল চৌধুরির গানটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর মেঘনা অজস্র প্রশংসা পেয়েছে।সুত্র: আনন্দবাজার।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে