জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছে: রংপুরে বিদিশা

জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছে। এখন যে জাতীয় পার্টি সেটি এরশাদের পার্টি নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

আজ শুক্রবার, ১ জানুয়ারি জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ করেন বিদিশা এরশাদ। এরপর কবর জিয়ারত শেষে গণমাধ্যমকে এসব বলেন তিনি।

তিনি বলেন, ‘জাতীয় পার্টি লাইফ সার্পোটে চলে গেছে। দলকে সুসংগঠিত করতে  আমি ওএরিক এরশাদ টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাটুরিয়া যাব। সারাদেশে সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের সাথে যোগাযোগ করব’।

তিনি  আরও বলেন, ‘ আমি যুব ও তৃণমূলের মানুষদের দলে আনতে কাজ করবো।  ভবিষ্যতে পার্টিতে আর যেন স্বঘোষিত চেয়ারম্যান হতে না পারে আমরা সেদিকে খেয়াল রাখবো’।

এরশাদপুত্র এরিক আপ্লুত কন্ঠে বলেন, ‘ সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা আমার বাবাকে বেহেস্ত নসিব করুন আমিন’।

এরপর এরশাদের পল্লী নিবাস বাসভবনে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এতে উপস্থিত ছিলেন, হুসেই মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ ও জাফর আহমেদ সিদ্দিকী।

আরো উপস্থিত ছিলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক অ্যাডভোকেট রুবায়েত হাসান ও প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েম।

আরআই/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন