জাহারা মিতুকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব

0

গত দেড় দশক ধরে ঢাকাই সিনেমায় একক রাজত্ব করে যাচ্ছেন শাকিব খান। একের পর এক ‘হিট’ উপহার দিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু চলতি বছর এখন পর্যন্ত একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং ছাড়া আর কোনো কাজ করেননি শাকিব। এ নিয়ে তাঁর ভক্তরা ছিলেন চিন্তায়-কি হলো প্রিয় নায়কের!

শাকিব ভক্তদের জন্য সুখবর হলো শিগগিরই নতুন সিনেমার সেটে হাজির হবেন ‘ঢালিউড কিং’। আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতেই একটি সিনেমার শুটিং করবেন তিনি। ‘আগুন’ নামের এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন জাহারা মিতু। সিনেমাটির পরিচালক বদিউল আলম খোকন। শুটিংয়ের বিষয়টি তিনিই নিশ্চিত করেছেন।

খোকন জানান, ‘আগুন’-এর জন্য থাকছে বিগ বাজেট। দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে এই সিনেমায় নানা আয়োজন রাখবেন তিনি। তবে শুরুতে করবেন গানের শুটিং। তারপর ফেব্রুয়ারির শেষ দিকে চট্টগ্রামে যাবেন পুরো আয়োজনে শুটিং করার জন্য।

এরইমধ্যে তৈরি হয়েছে ‘আগুন’ সিনেমার একটি গান। এতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন মুরাদ নূর। গত ২৮ জানুয়ারি মগবাজারের ফোকাস স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে। আসছে কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা শাকিব-মিতুর ‘আগুন’।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন