https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ঠাকুরগাঁওয়ে বিএসএফ’র গুলিতে যুবক নিহত

ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) গুলিতে শ্রীকান্ত রায় (৩০) নামে এ বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

সোমবার,২১ অক্টোবর দুপুরে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন নিহত বাংলাদেশি শ্রীকান্ত রায়ের ভাই কালুকান্ত। এর আগে রোববার, ২০ অক্টোবর সন্ধ্যায় সীমান্তে দিকে গেলে তাকে উদ্দেশ্য করে গুলি করে। নিহত শ্রীকান্ত রায় (৩২) উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের ছেলে।

পরিবার জানায়, দীর্ঘদিন থেকে ভারতের শ্রীকান্ত ভারতের পাঞ্জাবে ইটভাটায় কাজ আসছে। সেখান থেকে রোববার বাংলাদেশের বাড়িতে এলে সন্ধ্যায় ফিরে যায়। এ সময় ভারতের খোঁচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌঁছালে বিএসএফ তাকে উদ্দেশ্য করে গুলি করে। সেখানে সারারাত তার লাশটি সীমান্তের পড়ে ছিল। সোমবার সকালে নিহত শ্রীকান্ত রায়ের লাশটি ভারতের ভিতরে নিয়ে যায়। বিজিবি’র সদস্যদের এখানে গেলেও তারা এ বিষয় জানেন না বলে পরিবার আরো জানান ।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার বলেন, নিহতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবি’র সদস্যরা পরিষ্কার ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লাশ ফেরত নেয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

এন এ/ রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে