https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

জাতীয় পার্টির সাবেক মহাসচিব রাঙ্গার ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জাতীয় পার্টির (জাপা) সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গার ছোট ভাই মহিউল আহমেদ মহির বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

রোববার দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী বাস চালক জোবাইদুল ইসলাম। তিনি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহাবী গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ব্যবসা দেয়ার কথা বলে মহিউল আহমেদ মহির ২লক্ষ ৫০ হাজার আমার কাছে নেন। কিন্তু অনেক দিন পেড়িয়ে গেলেও তিনি টাকা ও ব্যবসার দিতে পারেন নি। পরে রাঙ্গার ছোট ভাইকে টাকা ফেরত দিতে চাপ দেওয়া হয়। এক পর্যায়ে তিনি গত ১৫ মার্চ একটি চেক দিয়ে সেই টাকা তুলে নিতে বলেন। কিন্তু ডাচ বাংলা ব্যাংকে চেক নিয়ে গেলে হিসাব নং-১৬২১০১১২৩১৫০ নেই বলে ব্যাংক কর্মকর্তা জানিয়ে দেন। এবং চেকে দেওয়া স্বাক্ষর গড়মিল হওয়ায় ব্যাংক কর্তৃপক্ষ টাকা পরিশোধ না করে চেকটি ‘ডিজ অনার’ করেন এবং একটি ডিজ অনার সার্টিফিকেট দেন। পরে নিরুপায় হয়ে উকিলের মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠান রাঙ্গার ছোট ভাইয়ের কাছে। এরপরেও তিনি কোন সারা দেননি। গত১৮ তারিখে তার নামে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত-৫,লালমনিরহাটে এনআইএক্ট-এর ১৩৮(১)ধারায় একটি মামলা রুজু করেন। যার নং সিআর-৮৬/২০। মামলা হওয়ার পর মুঠোফোনে রাঙ্গার ছোট ভাই নানা ভাবে হুমকি দিচ্ছেন। তাছাড়াও মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে যাচ্ছেন।

এদিকে ভুক্তভোগী গত১০ অক্টোবর নিজের নিরাপত্তা চেয়ে একটি ফৌজদারি আইনের ১০৭/১১৭(গ)ধারায় একটি আবেদন করেছেন। যার প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেট তাকে স্বশরীরে আদালতে হাজিরের নোটিশ দিয়েছেন।’

সংবাদ সম্মেলন শেষে ভুক্তভোগী জোবাইদুল ইসলাম বলেন, আমি গরীব মানুষ টাকা ফেরত দেয়ার জন্য অনেক অনুরোধ করেছি রাঙ্গার ছোট ভাইকে। কিন্তু সে শুনতে চায় না, উল্টো মামলা তুলে নিতে বলে। আমি সাংবাদিক ও প্রশাসনের কাছে এ সুষ্ঠু বিচার চাই ।।

এবিষয় একাধিকবার জাতীয় পার্টির (জাপা) সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গার ছোট ভাই মহিউল আহমেদ মহিকে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email