https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগ শুরু হচ্ছে, নিলাম সম্পন্ন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় শুরু হতে যাচ্ছে তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগ (TFPL)। এ উপলক্ষ্যে সিজন-১ এর খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার, ২১ আগষ্ট বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থায় এই নিলাম অনুষ্ঠিত হয়।

রেজিষ্ট্রেশনকৃত খেলোয়াড়দের মধ্য থেকে নিলামের মাধ্যমে পাঁচটি দল চুড়ান্ত করা হয়। দলগুলো হলো- গণ্যচিকিৎসা কেন্দ্র ফুটবল একাদশ, প্রেসক্লাব ফুটবল একাদশ, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ একাদশ,  মোবাশ্বেরীন মোবাইল কর্নার ফুটবল একাদশ ও তুষভান্ডার ইউনাইটেড ফুটবল একাদশ। নবীন ও প্রবীন খেলোয়ারদের সমন্বয়ে এসব দল গঠন করা হয়।

বৃন্ত ফুটবল একাডেমী ও খেলোয়াড় কল্যাণ সমিতির যৌথ আয়োজনে টুর্নামেন্টটি মাঠে গড়াবে আগামী ২৫শে আগস্ট। ওইদিন তুষভান্ডার আর.এম.এমপি সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে উদ্বোধনী অনুষ্ঠিত হবে।

নিলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভূমি কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাডলা, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, সাধারণ মানুষের লিটন পারভেজ, সাবেক সভাপতি তিতাস আলম, মোরশেদ মুন্না, জালাল উদ্দিন আরিফসহ সংশ্লিষ্ট দলের কর্মকর্তা ও খেলোয়ারবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

RSS
Follow by Email