https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

দর্শক ফিরছে রংপুরের সিনেমা হলে

 একটা সময় ঈদ আসতে না আসতেই রংপুর নগরীসহ এ অঞ্চলের সিনেমা হলগুলোতে ঈদের ছবি প্রদর্শনের প্রস্তুতি শুরু হয়ে যেত। বিশেষ করে রংপুর শহরের সিনেমা হলগুলো এ ক্ষেত্রে এগিয়ে থাকতো। প্রেক্ষাগৃহগুলো ঘষেমেজে ঝকঝকে করা হতো। ঢাকঢোল নিয়ে চলতো ঈদের সিনেমার প্রচারণা। আর সাধারণ মানুষেরও যেন ঈদের অনুসঙ্গ ছিল সবাইকে নিয়ে সিনামা হলে গিয়ে সিনেমা দেখা।

অবশ্য গত কয়েক বছর ধরে ঈদের সময় এ দৃশ্য তেমন একটা চোখে পড়ে না। ঈদেও সিনেমাগুলো অনেকটা দর্শক সংকটে ভোগে।

তবে রংপুর নগরীরে টিকে থাকা মাত্র দুটি সিনেমা হলে এবার সেই দৃশ্যের পরিবর্তন লক্ষ্য করা গেছে। ঈদের দিন থেকেই শাপলা টকিজ ও আকাশ সিনেমা হল রয়েছে দর্শকপূর্ণ। নানা বয়সী মানুষ আসছেন সিনেমা দেখতে। গত ঈদুল ফিতরের দিন থেকে সিনেমা হল দুটোতে মুক্তি পেয়েছে। প্রতিদিনই শো হাউসফুল হওয়ায় টিকেটও পাচ্ছে না অনেক দর্শক।

স্টেশন রোড় আকাশ সিনেমা হলে শুরু হয়েছে তাজ মাল্টিমিডিয়া পরিচালিত ‘নোলক’ সিনেমাটি। আর শাপলা টকিজে চলছে ‘পাসওয়ার্ড’।

রংপুরের শাপলা টকিজে কথা হয় রাব্বি নামের একজন দর্শকের সাথে। তিনি বলেন, ‘পাসওয়ার্ড ছবিটি হলে গিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছিলাম। তাই পুরো পরিবার নিয়ে দেখলাম। এরকম ভালো ভালো সিনেমা তৈরি হলে দর্শকরা আবারও হলে ফিরবেন।’

শাপলি টকিজের ম্যানেজার শাফুউদ্দিন জানান, ঈদে মুক্তি পাওয়ার পর থেকেই ভালো ব্যবসা করছে পাসওয়ার্ড। আর গত কয়েক বছরে একেবারে কমে গেলেও এবার সিনেমা হলে ভালোই দর্শক আসছেন।

এবি/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন