https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

দাফনের সময় নড়ে উঠলেন ‘মৃত’ যুবক!

ভারতীয় এক যুবককে চিকিৎসক মৃত ঘোষনার পরও দাফনের সময় তিনি জেগে উঠেছেন। ২০ বছর বয়সী ওই যুবকের এমন ঘটনায় স্তব্ধ হয়ে যান তার পরিবারের সদস্য ও শোক জানাতে আসা লোকজন।

ইয়াহু নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, উত্তর প্রদেশের লখনউয়ের ওই ব্যক্তির নাম মোহাম্মদ ফুরকান। মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় অচেতন হয়ে পড়লে ২১ জুন তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ফুরকানের পরিবার চিকিৎসার জন্য ১০ হাজার ডলারের বেশি অর্থ দিতে পারবে না জানালে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করে। এরপর তার মরদেহ বাড়িতে আনা হয়।

ফুরকানের পরিবারের সদস্য ও বন্ধুরা তার দাফনের জন্য প্রয়োজনীয় কাজ করছিল। তখনই ঘটে যায় অবিশ্বাস্য ঘটনা। ফুরকান জেগে ওঠেন।

ফুরকানের ভাই মোহাম্মদ ইরফান বলেন, আমরা দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এমন সময় দেখি তার শরীরের বিভিন্ন অঙ্গ নড়াচড়া করছে। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত ডাক্তাররা বলেন যে, ফুরকান বেঁচে আছে।

ফুরকান সম্পর্কে ওই হাসপাতালের ডাক্তাররা বলেন, ফুরকান মারা যায়নি। তবে তার অবস্থা সংকটাপন্ন। ফুরকানের পালস এবং ব্লাড প্রেসার কাজ করছে। তাকে এখন লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে