https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

নীলফামারীতে অবৈধ যান বন্ধের দাবি, অন্যথায় সড়কপথ অচলের হুঁশিয়ারী

মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধসহ তিন দফা দাবি আদায়ে সংবাদ সম্মেলন করেছে নীলফামারী জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। দাবি আদায়ে আগামী
শুক্রবার, ২৬ এপ্রিল নীলফামারী জেলার প্রতিটি উপজেলায় পরিবহন সংগঠনের নেতাকর্মীর উদ্যোগে সভা-সমাবেশ করারও ঘোষণা দেয়া হয় ।

বুধবার, ২৪ এপ্রিল বিকেলে নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের  জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন নীলফামারী জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক শ্রমিক নেতা আখতার হোসেন বাদল।

সংবাদ সম্মেলনে মহাসড়কে ব্যাটারি ও শ্যালো ইঞ্জিন চালিত সকল ধরণের অবৈধ যান চলাচল  বন্ধের দাবী জানানো হয়। নরসিংদী থেকে জলঢাকা হয়ে ডোমার-দেবীগঞ্জ-ডিমলা রুটে বিআরটিসি বাস চলাচলের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত বক্তব্যে বলা হয়। এছাড়া পরিবহনের সকল ক্ষেত্রে হাইওয়ে পুলিশের হয়রানি বন্ধেরও দাবি জানানো হয়।

 উল্লিখিত তিন দফা দাবি আদায়ের আগামীকাল ২৬ এপ্রিল নীলফামারী জেলার প্রতিটি উপজেলায় পরিবহন সংগঠনের নেতাকর্মীর উদ্যোগে সভা-সমাবেশ করা হবে বলে এতে জানানো হয়। ২৭ এপ্রিলের মধ্যে দাবী না মানলে গোটা নীলফামারী জেলার সড়কপথ অচল করে দেওয়া হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. শাহনেওয়াজ হোসেন শানু, পরিবহন শ্রমিক নেতা মো. আলতাফ হোসেন, মমতাজ আলী মানিক মিয়া প্রমূখ। এ সময়  বাস-মিনিবাস মালিক সমিতির নেতা মো. আরমান হামিদ, গোলাম মোস্তফা, এহসানুল রসুল বিক্কু, আইনুল হকসহ অন্যান্য মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন