https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

দৈনিক দাবানলের সহ সম্পাদক সোনিয়া মোস্তফা বৃষ্টি আর নেই

দৈনিক দাবানল সম্পাদক ও প্রকাশক, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুল-এর একমাত্র মেয়ে দাবানলের সহ-সম্পাদক খন্দকার সোনিয়া মোস্তফা বৃষ্টি মারা গেছেন।

রোববার, ২০ অক্টোবর ভোর পাঁচটায় ভারতের বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘ চার মাস ধরে ভারতের ব্যাঙ্গালোরে বিজিএস গ্লোবাল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি।

চার বছর আগে ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ার পর থেকে চিকিৎসারত ছিলেন তিনি। এ বছরের জুনে বৃষ্টি গুরুত্বর অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়।

উত্তরবঙ্গের প্রখ্যাত শ্রমিক নেতা খন্দকার গোলাম মোস্তফা বাটুলের পরিবারের তিন সন্তানের মধ্যে সোনিয়া মোস্তফা বৃষ্টি ছিল একমাত্র মেয়ে।

এদিকে দাবানলের সহ সম্পাদক বৃষ্টির অকাল মৃত্যুতে রংপুরের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবি ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে