নায়ক হয়ে আসছেন সালমান শাহ!

0 ১৫

বিশ্বের জনপ্রিয় তারকাদের নিয়ে প্রায়ই দেখা যায় নানারকম ভিডিও গেম। হলিউডে এর প্রচলন বেশ আগের। বলিউডেও শাহরুখ খান, হৃতিক রোশনরা তাদের অভিনীত ‘রা ওয়ান’, ‘কৃষ’ চরিত্র নিয়ে ভিডিও গেমে হাজির হয়েছিলেন।

এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছে বাংলাদেশ। ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহকেই বেছে নেওয়া হলো ভিডিও গেমের নায়ক হিসেবে। খুব শিগগিরই বিশ্ব-তারকাদের সঙ্গে নাম উঠবে বাংলাদেশের সর্বকালের অন্যতম জনপ্রিয় এই নায়কের।

জানা গেছে, এনাইহিলেশন সিরিজের ভিডিও গেমটি তৈরি করছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়। এতে প্রধান চরিত্র হিসেবে দেখা যাবে সালমান শাহকে।

গত ৫ জানুয়ারি গেমটির একটি টিজার প্রকাশ করে এর প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাইসিস এন্টারটেইনমেন্ট। এরপর থেকেই সিনেমাটি নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয় ব্যাপক আলোচনা। শিগগিরই সিনেমাটির মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন দুই নির্মাতা।

সালমান ভক্তদের পাশাপাশি বাংলাদেশি ভিডিও গেমাররাও এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন। প্রথমবার দেশের কোনো তারকাকে ভিডিও গেমের নায়ক হিসেবে পাওয়াটাকে তারা খুব ভালোভাবে দেখছেন।

গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়ের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ভিডিও গেমটিতে শুধু বাংলাদেশের নায়ক সালমান শাহ-ই থাকছে না। এর পুরো ম্যাপ, ব্যাকগ্রাউন্ড, চরিত্রগুলো হুবহু বাংলাদেশের আদলেই তৈরি হচ্ছে।

টিজার দেখে ধারণা করা যাচ্ছে, গেমটিতে সালমান শাহ একজন ফাইটারের ভূমিকায় হাজির হবেন। যেখানে তার একটি হাত আসল এবং অন্যটি যান্ত্রিক! তার চুলের স্টাইল, গলার লকেট, পরনের পোশাক, চোখের গ্লাস, হাঁটার ধরণ- সবকিছুই সালমান প্রেমিদের মুগ্ধ করবে। কারণ সালমানের জনপ্রিয় বেশ কিছু সিনেমার ড্রেস থেকে এগুলো বেছে নেওয়া হয়েছে।

এনএ/রাতদিন