https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

নিউ ইঞ্জিনিয়ার পাড়ার কর্মহীনদের ঈদআনন্দ পেল পূর্ণতা, পাশে তরুণেরা

মহামারি করোনাভাইরাস কালে ঘরে থাকা অসহায় দুস্থ ও নিম্নআয়ের কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছে একঝাঁক তরুণ। ব্যক্তিগত উদ্যোগে নিজ পাড়ার অর্ধশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন এই তরুণরা।

শনিবার, ২৩ মে দুপুরে রংপুর নিউ ইঞ্জিনিয়ার পাড়ার তরুণদের উদ্যোগে ও নিজ অর্থায়নে পাড়ার কর্মহীন অসহায় দুস্থ ৫৫টি পরিবারের মধ্যে ঈদ উপহার দিয়েছেন।

প্রতিটি পরিবারকে চাল, বুটের ডাল, সোয়াবিন তেল, সেমাই, চিনি ও ১টি মুরগি দেয়া হয়। প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দেন এই তরুণরা।

নিরাপদ সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে এসব বিরতণকালে সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে করোনা মোকাবিলায় ঘরে থাকার আহ্বান জানান এই তরুণরা।

এ সময় বৈশ্বিক এই দুর্যোগে সবাইকে মানবিক দিক বিবেচনা করে সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।

তরুণ এই সংগঠকরা জানান, আমাদের সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সমাজের জন্য কাজ করতে হবে। প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি আমরা। আমাদের নিজের সামর্থ্য অনুযায়ী এলাকার অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। যার যার অবস্থান থেকে এভাবেই ওদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

এসময় অদৃশ্য এই ভাইরাসের বিরুদ্ধে চলমান যুদ্ধে জিততে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার পরামর্শ দেন তারা।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন