নূরের রোগমুক্তি কামনায় নীলফামারীতে বিভিন্নস্থানে দোয়া

নীলফামারী-২ আসনের সাংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের দ্রুত রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার, ৪ ডিসেম্বর জুমার নামাজ শেষে জেলার সব মসজিদে তার জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

জেলা কেন্দ্রীয় বড় মসজিদে এ দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনসহ প্রমুখ। এছাড়া জেলা সদরের বিভিন্ন মসজিদে দোয়ায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর রাতে করোনা রিপোর্ট পজিটিভ আসায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নীলফামারী-২ আসনের সাংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘আমরা মোবাইল ফোনে সংসদ সদস্যের সঙ্গে কথা বলে তার খোঁজখবর নিয়েছি। তিনি ভালো আছেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, আসাদুজ্জামান নূর নীলফামারী সদর আসনের একাধারে চারবারের সংসদ সদস্য। তিনি এলাকাবাসীর কাছে ‘মাটি ও মানুষের নেতা’ বলে পরিচিত। এলাকার মানুষের জন্য তিনি দিনরাত কাজ করছেন এবং জনগণের সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। তার সুস্থতা কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন