https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

নেশার টাকা না পেয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে মাদকাসক্ত

রংপুর নগরীর আলমনগর এলাকায় আফসার হোসেন উজ্জ্বল ওরফে পঁচা নামের এক ব্যক্তি নিজেই নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়েছেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। ওই ব্যক্তি মাদকাসক্ত বলে জানিয়েছেন তার প্রতিবেশিরা।

রোববার, ১২ সে বিকালের দিকে মৎস্য ভবন এলাকার নিজের বাড়িতেই উজ্জ্বল শরীরের বিভিন্ন স্থানে অগ্নিদগ্ধ হন বলে জানা গেছে। নেশার টাকা না পেয়ে সে এ ঘটনা ঘটিয়েছে বলে তার পরিবার ও প্রতিবেশিরা জানিয়েছেন। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে তিনি ওই বাড়িতে থাকেন।

স্থানীয়রা জানান, আফসার হোসেন উজ্জ্বলের বাবা-মা থাকেন কুষ্টিয়ায়। আর বেকার উজ্জ্বল বাবার তৈরি করা বাসা ও দোকান ভাড়া দিয়ে সংসার চালানোর পাশাপাশি নিয়মিত মাদকসেবন করেন। সে হেরোইন আসক্ত বলে জানিয়েছেন কয়েকজন প্রতিবেশি।

খোঁজ নিয়ে জানা গেছে,  মাদকের টাকা নিয়ে প্রায় দিনই ওই ব্যক্তি বাড়িতে বাকতিবন্ডা থেকে শুরু করে ভাংচুর করতেন। আর অনেক সময় টাকা না পেয়ে নিজেই নিজের শরীরে ক্ষত বা আঘাত করতেন। সেই ধারাবাহিকতায় রোববার চাহিদামত টাকা না পেয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে।

উজ্জ্বলের স্ত্রী নিলুফা বেগম বলেন, ‘সকালে ১০০ টাকা দিয়েছিলাম। দুপুরে সে আবারও টাকা চাইলেও টাকা না থাকায় দিতে পারিনি। ফলে রাগে সে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে।’

রংপুর মেট্টোপলিটন পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার জমির উদ্দীন বলেন, ‘ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।’

এইচএ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে