শেকড়ের খবর সবার আগে

পল্লীবন্ধুর জন্মদিন: কেন্দ্রীয় উদযাপন বাতিল করে রংপুরে স্বল্পপরিসরে পালন

বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ৯ বছরের সফল সাবেক রাষ্ট্রনায়ক প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ৯০ বর্ষপূর্তি ও ৯১ বর্ষে পর্দাপণ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উদ্ভুত পরিস্থিতিতে দলটির পক্ষ থেকে কেন্দ্রীয়ভাবে জন্মবার্ষিকী উদযাপন বাতিল করে রংপুরে জুমার নামাজের পর মসজিদে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

শুক্রবার, ২০ মার্চ রাতে রংপুর নগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির কর্যালয়ে কুরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এটি আয়োজন করে মহানগর জাতীয় যুব সংহতি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাপার সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জাতীয় যুবসংহতির সভাপতি, শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি, মহানগর শ্রমিক পাটির সভাপতি রাজু আহম্মেদ রাজু, ছাত্র সমাজ জেলার অন্যতম নেতা ইঞ্জিনিয়ার মোঃ আলআমিনসহ জাপার রংপুর মহানগর ও জেলা নেতৃবৃন্দসহ সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে প্রয়াত পার্টির চেয়ারম্যান ও রাষ্ট্রপতি এরশাদের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন এরশাদপুত্র ও রংপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য রাহগিব আল মাহি সাদ এরশাদ, জাপার প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সদস্য হাসানুজ্জামান নাজিম, শাফিউল ইসলাম শাফি, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাজী আব্দুর রাজ্জাক, রংপুুর মহানগর সহ সভাপতি ও রংপুুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সামসুল ইসলাম, জাপার কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাফিউল ইসলাম শাফি, জাপার কেন্দ্রীয় সদস্য হাসানুর জামান নাজিম, জাপার কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব খতিবর রহমান, জাপা মহানগর সহ-সভাপতি আতোয়ার রহমান। শ্রদ্ধা নিবেদ শেষে কবর জিয়ারত করেন তারা।

এদিকে কেন্দ্রীয় ভাবে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকী উদযাপন বাতিল করায় রংপুরে জুমার নামাজের পর মসজিদে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

জন্মদিন উপলক্ষে তার রুহের মাগফেরাত এবং বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।

জেএম/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন