https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

পাটগ্রামে নির্যাতিত মায়েদের পাশে পুলিশ সুপারের ‘বন্ধু সংগঠন’

লালমনিরহাটের পাটগ্রামে ধর্ষণের শিকার নির্যাতিত মায়েদের পাশে দাঁড়িয়েছে বন্ধু সংগঠন নামের একটি সামাজিক সংগঠন। বন্ধু সংগঠন লমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনার্স ৯১-৯২ ব্যাচের বন্ধুদের নিয়ে গঠিত একটি সামাজিক প্রতিষ্ঠান।

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় উপজেলার শহীদ আফজাল মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ সুপার আবিদা সুলতানার সভাপতিত্বে এসময় এক সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়।।

জানা গেছে, ধর্ষণের শিকার হয়ে বাচ্চা জন্ম দেয়া বা গর্ভাবস্থায় রয়েছেন এমন নিযার্ তিত নারীদের সাবলম্বী করে গড়ে তুলতে ওই সংগঠনের পক্ষ একটি করে সেলাই মেশিন ও নগদ তিন হাজার করে টাকা  সহায়তা প্রদান করা হয়। এদিন ৫ জন মায়ের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বন্ধু সংগঠনের সদস্য ও এটিএন বাংলার নিউজ এডিটর নাদিরা কিরন, সদস্য মোস্তফা আল মামুন, মনির হোসেন এবং লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার  (হেড কোয়ার্টার) আতিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রবিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, পাটগ্রাম থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত) হাফিজুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ট্রাফিক) সাদাকাত প্রমুখ।

এ বিষয়ে পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, নির্যাতিত মায়েদেরকে সমাজে প্রতিষ্ঠিত করতে আমাদের বন্ধু সংগঠন এগিয়ে এসেছে।  এদের প্রত্যেককেই প্রয়োজনীয় প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। যাতে করে তাঁরা স্বাবলম্বী হতে পারে।

জেএম/রাতদিন  

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email