https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

প্রতিদিন লাড্ডু খেতে খেতে বিরক্ত স্বামী চাইলেন বিচ্ছেদ

স্বামীকে প্রতিদিন লাড্ডু খাইয়ে চলেছেন স্ত্রী। এতে স্বামী বিরক্ত হয়ে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। এই ঘটনার প্রেক্ষিতে পারিবারিক আদালতে সাড়া পড়ে গেছে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মেরঠে প্রদেশে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এই দম্পতির দশ বছর আগে বিয়ে হয়। তিন সন্তান রয়েছে। স্বামীর অভিযোগ, তান্ত্রিকের পাল্লায় পড়ে তার উস্কানিতে স্ত্রী তাকে শুধু লাড্ডু খেতে দিচ্ছেন। সকালে চারটি লাড্ডু এবং সন্ধ্যায় চারটি লাড্ডু। আর সারাদিনে কিচ্ছু মুখে তুলতে দিচ্ছেন না। আর এর কারণ হিসেবে ওই তান্ত্রিককেই দায়ী করেছেন স্বামী।

স্বামীর অভিযোগ, তিনি বেশ কিছু মাস অসুস্থ ছিলেন। আর অসুস্থ স্বামীকে সারিয়ে তুলতেই তান্ত্রিকের দ্বারস্থ হন স্ত্রী।

সেই তান্ত্রিক বলেন, একমাত্র লাড্ডু খাওয়ালেই স্বামী সুস্থ হয়ে উঠবেন। সেটা শোনার পর থেকেই স্বামীকে শুধু লাড্ডু দিয়ে চলেছেন স্ত্রী। দিনের পর দিন লাড্ডু খেতে খেতে বিরক্ত হয়ে গেছেন স্বামী। তাও স্ত্রী শুনছেন না। অগত্যা বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করতে হয়েছে স্বামীকে।

পারিবারিক আদালতের কাউন্সিলররা এ ঘটনায় অবাক হয়ে গেছেন। স্বামী বা স্ত্রীকে কী বলে তারা মিটমাট করানোর চেষ্টা করবেন তা ভেবে পাচ্ছেন না।

এক কাউন্সিলর জানিয়েছেন, স্ত্রী অসুস্থ হলে তাকে কোনোভাবে কাউন্সেলিং করে মন পরিবর্তন করা যেতে পারে। তবে যিনি কুসংস্কারাচ্ছন্ন তার মন কীভাবে বদলানো যায় সেই ধারণা তাদের নেই।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন