https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

প্রতিযোগিতামূলক হয়নি রংপুর-৩ আসনের উপনির্বাচন: জিএম কাদের

রংপুর-৩ আসনের উপ-নির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের। সোমবার, ৭ অক্টোবর দুপুরে রংপুরের পল্লীনিবাসে সাংবাদিকদের কাছে একথা বলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আওয়ামীলীগ আমাদের প্রার্থী সাদ এরশাদকে সমর্থন দিয়েছেন। এখানকার সবাই জানে জাতীয় পার্টি জিতবে। নৌকা-লাঙল এক থাকায় সাধারণ ভোটারদের আগ্রহ ছিল না। একারণে প্রতিযোগিতামমূলক নির্বাচন হয়নি।’

রংপুরকে জাতীয় পার্টির দূর্গ উল্লেখ করে জি.এম কাদের বলেন, ‘রংপুর লাঙ্গলের ঘাটি। এখানকার মানুষের সমর্থন সবসময় জাতীয় পার্টির প্রতি ছিল। যা এবারের নির্বাচনেও প্রমাণ হয়েছে। যদিও নির্বাচনে আগ্রহ কম থাকায় ভোটার উপস্থিতি কম হয়েছিল। আমাদের কর্মী সমর্থকরা তো ভোট দিয়েছে।’

এসময় সাদ এরশাদের পক্ষে না থেকে দলের যে সব নেতারা নির্বাচনে বিরোধিতা করেছে, তাদের ব্যাপারে দলীয় গঠনতন্ত্র অনুযারী সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান জিএম কাদের।

সোমবার, ৭ অক্টোবর সকালে তিনি রংপুরে তিন দিনের সফরে এসে পল্লীনিবাসে গেলে সাদ এরশাদ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় জেলা পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, জাহাঙ্গীরসহ দলের অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে