https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

চট্টগ্রামের মেহেদী হাসান ফাহিম দেশের প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন। প্রতিযোগিতায় পাঁচ হাজার প্রতিযোগী অংশগ্রহন করে। তাদের সাথে লড়াই করে তিনি এটি অর্জন করেন। 

বৃহস্পতিবার, ১ আগস্ট রাতে রাজধানীতে অনুষ্ঠিত হয় ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। নানা আয়োজনের মধ্য দিয়ে রাত ১২টায় বিজয়ী হিসেবে ফাহিমের নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় যৌথভাবে প্রথম রানারআপ হ‌য়ে‌ছেন মাহা‌দী ও হা‌নিফ। যৌথভা‌বে দ্বিতীয় রানারআপ হ‌য়ে‌ছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

মেহেদী হাসান ফাহিম বলেন, ‘আগে কখনও কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করিনি। পড়ালেখার পাশাপাশি ইমপোর্ট ব্যবসা করতাম।

বিশ্বের ৭২টি দেশের প্রতিযোগীদের সঙ্গে লড়াই করতে হবে আমাকে। এটি আসলেই অনেক বড় চ্যালেঞ্জ। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।’

আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজার-এর প্রধান স্বপন চৌধুরী বলেন, ‘পাঁচ হাজার থেকে সেরা ১০ জন বাছাই করে তাদের মধ্য থেকে বিভিন্ন গ্রুমিং শেষে সেরা একজনকে নির্বাচিত করেছেন বিচারকরা।

প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ আগস্ট, ফিলিপাইনের ম্যানিলা শহরে। প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ৬ আগস্ট ফাহিম ঢাকা ত্যাগ করবেন।

এতে বিচারকের দায়িত্ব পালন করেন মডেল অভিনেতা সানজু জন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আবদুল্লাহ্ আল মামুন।

শান্ত/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে