https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ফেসবুক ফ্রেন্ড দিয়ে স্ত্রীকে ধর্ষণ করালেন স্বামী

সামাজিক যোগাযাগ মাধ্যম ফেসবুক ফ্রেন্ড দিয়ে স্ত্রীকেই ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ভারতের বাণিজ্য নগরি মুম্বাইয়ে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ও তার দুই ফেসবুক ফ্রেন্ডকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের সংবাদমাধ্যম কোলকাতা ২৪ এমন খবর প্রকাশ করেছে।

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, মূল অভিযুক্ত ব্যক্তি পালঘর জেলার বাসিন্দা এবং পেশায় একজন অটোচালক। অন্য যে দুইজনকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে, তারা দুজনেই মুম্বইয়ের একটি ফার্মে কর্মরত ছিলেন।

স্ত্রীকে সিনেমা দেখানোর নাম করে যোগেশ্বরীতে নিয়ে যায় অভিযুক্ত স্বামী। এরপরে তাকে নিয়ে যাওয়া হয় একটি বাড়িতে। অভিযোগ, সেখানে আগে থেকেই উপস্থিত ছিল অভিষেক ও মঙ্গেশ যাদব নামে ওই দুই বন্ধু। ভুক্তভোগির স্বামীর সাথে ওই দুই ব্যক্তির সঙ্গে আগে থেকেই ফেসবুকে যোগাযোগ ছিলো।

আরো বলা হয়, এরপরে দুই সহযোগীকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ করায় ওই স্বামী। শুধু তাই নয়, নিজেও স্ত্রীর ওপর যৌন নির্যাতন চালায়। ওই ঘটনার পরে নির্যাতিতা স্ত্রী পালঘর থানায় অভিযোগ জানান। পালঘর পুলিশ মামলাটি হস্তান্তর করে যোগেশ্বরী থানায়।

এ বিষয়ে পুলিশ জানান, গত বছর নভেম্বরে ধর্ষণের শিকার হয়েছিলেন ওই মহিলা। কিন্তু এ বছরের জানুয়ারিতে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ওই তিন অভিযুক্তকেই গত ২৫ জানুয়ারি, শনিবার গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।
fb-share-icon20
Tweet 20

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে