https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে জেলা চ্যাম্পিয়ন পাটগ্রাম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালক (অনুর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালিকা (অনুর্দ্ধ-১৭) দুই প্রতিযোগিতার ফাইনালে জয়ী হয়েছে পাটগ্রাম দল।

শনিবার, ২১ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক আবু জাফর।

জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা পর্যায়ের  এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিকেল ৩টায় বালিকাদের ফাইনালে পাটগ্রাম উপজেলা  ৭- ০ গোলে লালমনিরহাট সদর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।পাটগ্রাম দলের খুরশিদা ২টি,সুমি,বৃষ্টি,সুলতানা,রেশমা ও সুলতানা প্রত্যেকে একটি করে গোল করেন।পাটগ্রামের খুরশিদা সেরা খেলোয়াড় ও রোকেয়া সব্বোর্চ গোলদাতা নির্বাচিত হয়।

বিকেল ৪টায় বালকদের ফাইনাল খেলায় পাটগ্রাম উপজেলা টাইব্রেকারে ৪-২ গোলে লালমনিরহাট পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।নির্ধারিত সময়ে খেলাটি  ১-১ গোলে ড্র হয়।পাটগ্রামের শাকিল সেরা খেলোয়াড় ও লালমনিরহাট পৌরসভার রাতুল সব্বোর্চ গোলদাতা নির্বাচিত  হন।

পরে আয়োজিত পুরষ্কার বিতরনী সভায় জেলা ক্রীড়া অফিসার মো: আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এসএম রশিদুল হক, পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু,ক্যাপ্টেন(অব:) আজিজুল হক বীরপ্রতিক,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এডভোকেট আবু হায়াত খন্দকার লেলিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহসেনা বেগম মিনা।

এসময় অন্যানের মধ্যে সদর থানার ইন্সপেক্টর এরশাদুল আলম,পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আনোয়ার হোসেন,জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আনিছুর রহমান লাডলা,সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক লিটু পাটোয়ারী উপস্থিত ছিলেন।

প্রসংগত, ৫দিন ব্যাপি এ টুর্নামেন্টে জেলার ৬টি বালক ও ৬টি বালিকা দল অংশ নেয়।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে