https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বদরগঞ্জে অপহৃতকে কুড়িগ্রামে উদ্ধার করলো র‌্যাব, আটক ২

বদরগঞ্জ থেকে অপহৃত এক ব্যক্তিকে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার চোশলার পাড় এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। আনোয়ার হোসেন (৪২) নামের ওই ব্যাক্তিকে উদ্ধার করে রংপুর র‌্যাব-১৩।

সোমবার, ১৬ সেপ্টেম্বর গভীর রাতে তাকে উদ্ধার করা হয়। র‌্যাব-১৩ এর রংপুর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।

আনোয়ার হোসেন রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপালপুর মুসলিমপাড়াএলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৪ সেপ্টেম্বর বিকাল ৫টার দিকে বদরগঞ্জের ব্যাপারটারী স্কুলের হাটে একটি চায়ের দোকান থেকে অপহরণকারীরা আনোয়ার হোসেনকে কৌশলে অপহরণ করে।

আটক আপেল মাহমুদ ও আল আমিন। ছবি: রাতদিন.নিউজ

পরবর্তীতে অপহরণকারীরা আনোয়ারকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন চালায় এবং তার স্ত্রীর মুঠোফোনে দুই লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। এসময় অপহরনকারীরা ভিকটিমকে নিয়ে সময়ে সময়ে স্থান পরিবর্তন করতে থাকে।

এ ঘটনা র‌্যাব-১৩ রংপুরকে অবহিত করা হলে সিপিএসসি ক্যাম্পের একটি চৌকষ দল ১৬ সেপ্টেম্বর গভীর রাতে অভিযান চালায়। অপহরণকারীরা স্থান পরিববর্তন করায় র‌্যাব প্রযুক্তির আশ্রয় নেন।

প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার চোশলারপাড় এলাকায় অভিযান চালিয়ে নতুন গোবর্ধনের কুটি এলাকার আফজাল হোসেনের ছেলে আপেল মাহমুদ (৩০) ও খামার হসনাবাদ চোসলার পাড় এলাকার নূর ইসলামের ছেলে আল আমিনকে (৩২) গ্রেপ্তার করে র‌্যাব-১৩।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে