https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বলের আঘাতে আবারো প্রাণ গেল আম্পায়ারের

বলের আঘাতে আহত হওয়া ক্রিকেটে একটি স্বাভাবিক দৃশ্য। এমনকি বলের আঘাতে মৃত্যু বরণও করেছেন অনেকেই। তবে বলের আঘাত লেগে আম্পায়ারের মৃত্যুর খবর খুব একটা পাওয়া যায় না।সাম্প্রতিককালে বলের আঘাতে মারা গেছেন এক আম্পায়ার। এর আগে ২০১৪ সালেও মারা যান আরেক আম্পায়ার।

গত ১৩ জুলাই একটি ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করার সময় মাথায় বলের আঘাত পান ৮০ বছর বয়সী আম্পায়ার জন উইলিয়ামস। সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অফ ওয়েলসে, রাখা হয় ইনডিউসড কোমাতে।

সেখানে অবস্থার তেমন কোনো উন্নতি না হওয়ার গত ১ আগস্ট উইথিবুশ হসপিটালে স্থানান্তরিত করা হয় উইলিয়ামসকে। কিন্তু ধীরে ধীরে অবস্থার অবনতি হতে থাকে তার।

বৃহস্পতিবার, ১৫ আগষ্ট বর্ষীয়ান এই আম্পায়ার চলে যান না ফেরার দেশে।

উইলিয়ামসের মৃত্যুতে শোক জানিয়েছে পেমব্রোকশায়ার ক্রিকেট ক্লাব, হান্ডেলটন ক্রিকেট ক্লাবসহ ওয়েলসের বেশ কয়েকটি ক্রিকেট দল।

এক টুইটে পেমব্রোকশায়ার ক্রিকেট ক্লাব জানায়, ‘পরিবারের সদস্যদের সাহচর্যের মধ্যেই জন উইলিয়ামস শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পেমব্রোকশায়ার ক্রিকেট পরিবারের সবাই তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাচ্ছি।’

এর আগে ২০১৪ সালের ৩০ নভেম্বর আরেক আম্পায়ার মারা যান। তার নাম লেল্লোল আওয়াস কাড। ক্রিকেট বলের প্রাণ হারানো ইসরায়েলের আম্পায়ার মারা যান অস্ট্রেলিয়ার ক্রিকেটার ফিলিপ হিউসের মৃত্যুর দুই দিন পর।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে