https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বাংলাদেশ দলকে সাকিবের অভিনন্দন

দিল্লিতে সিরিজের প্রথম টি- টোয়েন্টিতে বাংলাদেশ দলের জয়ে আনন্দে মেতেছেন পুরো দেশ। আইসিসি’র নিষেধাজ্ঞায় ক্রিকেটে বছরখানেক নিষিদ্ধ থাকলেও সাকিব ক্রিকেটের মধ্যেই আছেন। ঘরে বসে ক্রিকেট দেখছেন।

দিল্লির ম্যাচে বাংলাদেশের ৭ উইকেটের জয়ের পরপরই সাকিব আল হাসান তার অফিসিয়াল ফেসবুকে দলকে অভিনন্দন জানিয়ে একটি বার্তা লেখেন। ১৭ শব্দের সাকিবের সেই অভিনন্দন বার্তাটি ছিল- ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছে একটি গৌরবময় মুহূর্ত!’

বাংলায় লেখা সেই বার্তা পরে ইংরেজিতে অনুবাদ করেন সাকিব। মাত্র ১৬ মিনিটের মধ্যে সাকিবের সেই অভিনন্দন বার্তায় লাইক পড়ে ১ লাখ ১০ হাজার। মন্তব্য করেন ১২ হাজার জন। তার সেই অভিনন্দন বার্তার পোস্ট ফেসবুকে এই ১৬ মিনিটে শেয়ার করেন তিন হাজার ৬০০ জন।

সাকিবের নিষেধাজ্ঞার পর আর্ন্তজাতিক ক্রিকেটে এটি বাংলাদেশের প্রথম ম্যাচ। আর সেই প্রথম ম্যাচেই বাংলাদেশ হারিয়ে দিল শক্তিমান ভারতকে। তাও ভারতের হৃৎপিন্ডে, নয়াদিল্লিতে!

এ সম্পর্কিত অন্যান্য খবর

আর বীরেন্দ্র শেবাগের চোখে তো বাংলাদেশ এখনো ক্রিকেটে বাচ্চা বালক! দিল্লিতে সিরিজের প্রথম টি- টোয়েন্টিতে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে-অধিনায়কত্বে সব বিভাগে ভারতকে হারিয়ে দিয়ে ৭ উইকেটে ম্যাচ জিতে বাংলাদেশ জানিয়ে দিল নিজেদের দিনে তারা উড়িয়ে দিতে পারে যে কোন শক্তিমানকে।

তিন ম্যাচের প্রথমটিতে জিতে বাংলাদেশের স্বপ্ন এখন আরো অনেক দূরের-সিরিজ জয়ের!

এন এ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে