https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বাবাকে ছাড়া প্রথম ‘কষ্টের’ ঈদ এরিক এরশাদের


সাবেক রাষ্ট্রপতি, সদ্য প্রয়াত জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ ঈদ করেছেন পল্লী নিবাসে। যেখানে লিচু তলায় চিরনিদ্রায় শায়িত হয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। ঈদের কথা উঠতেই একটা চাপা দীর্ঘশ্বাস যেন আলোকিত ঘরটিতে আধারের চাদর টানিয়ে দিলো। দেশবাসীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাবাহীন প্রথম ঈদের অনুভুতি জানালেন তিনি।

সোমবার, ১২ আগস্ট সকালে রংপুরের পল্লী নিবাসে তার সাথে একান্ত আলাপচারিতায় অনেক কথাই উঠে আসে।

পবিত্র ঈদুল আজহায় সকলকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমি হুসেইন মুহম্মদ এরশাদ পল্লীবন্ধুর পুত্র এরিক এরশাদ। ওনার (এরশাদের) জন্য আপনারা সবাই দোয়া করবেন। উনি (এরশাদ) আমাদের সবার মাঝে বেঁচে থাকবে আজীবন। রংপুরসহ পুরো দেশবাসীকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

বাবাকে হারিয়ে প্রথমবারের মতো ঈদ উদযাপন করছেন এরিক এরশাদ। বাবার জন্য বিশাল শুন্যতা অনুভব করছেন বলে জানান তিনি।

শনিবার, ১০ আগস্ট সন্ধ্যায় ঢাকা থেকে রংপুরে এসেছেন। রয়েছেন তার পিতার স্মৃতিবিজড়িত রংপুর মহানগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাসে। যেখানে লিচু তলায় চিরনিদ্রায় শায়িত হয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

ঈদের নামাজ পড়ে পল্লী নিবাসে বসে বাবার মতো পশুর কোরবানির দেখাশুনা করেন এরিক। গরীব দুস্থদের মাঝে মাংস বিতরণে খোঁজ খবরও নেন। এতো কিছুর মাঝেও শারীরিক প্রতিবন্ধী এরিক ভুলে যায় নি দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানাতে।

এদিকে এরিকের মতো রংপুরে ঈদ উদযাপন ও বাবার কবর জিয়ারত করতে স্ত্রীসহ এসেছেন বড় ছেলে সাদ এরশাদ। সকালে পরিবারের সদস্যরা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে